ঢাকা, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০

ঢাকা ব্যাংকের চেয়ারম্যান নির্বাচিত

প্রকাশ: ২০১৮-০৭-০৭ ০৮:০৯:৪৬ || আপডেট: ২০১৮-০৭-০৭ ০৮:০৯:৪৬

সম্প্রতি ঢাকা ব্যাংক লিমিটেড এর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হিসেবে রেশাদুর রহমান পুনঃনির্বাচিত হয়েছেন। তিনি একজন সফল উদ্যোক্তা এবং তিনি একাধিক ব্যবসায়িক প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত আছেন। ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ আমিরুল্লাহ।

Dhaka-Bank-Chairman.jpg

ঢাকা ব্যাংকের অন্যান্য পরিচালক হলেন আবদুল হাই সরকার, মিসেস রোকসানা জামান, আলতাফ হোসেন সরকার, মোহাম্মদ হানিফ, আব্দুল্লাহ আল আহসান, খন্দকার মনির উদ্দিন,  তৌহিদুল হোসেন চৌধুরী, জসিম উদ্দিন, খন্দকার জামিল উদ্দিন, মির্জা ইয়াসির আব্বাস,  আমানুল্লাহ সরকার, এম, এন, এইচ, বুলু, মিসেস মনোয়ারা খন্দকার, স্বতন্ত্র পরিচালক সৈয়দ আবু নাসের বখতিয়ার আহমেদ ও এম, এ, ইউসুফ খান এবং ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সৈয়দ মাহবুবুর রহমান।

আবদুল হাই সরকার এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান হিসেবে পুনঃনির্বাচিত হয়েছেন। তাঁর আন্তরিক প্রচেষ্টা ও শক্তিশালী নেতৃত্বে গড়ে উঠেছে দেশের অন্যতম শিল্পগোষ্ঠী “পূর্বাণী গ্রুপ”। এক্সিকিউটিভ কমিটির অন্যান্য সদস্য হলেন  আলতাফ হোসেন সরকার, মোহাম্মদ হানিফ, খন্দকার জামিল উদ্দিন, আব্দুল্লাহ আল আহসান, মির্জা ইয়াসির আব্বাস এবং জসিম উদ্দিন।

খন্দকার মনির উদ্দিন রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান হিসেবে পুনঃনির্বাচিত হয়েছেন। এছাড়াও এ কমিটিতে সদস্য হিসেবে আছেন রেশাদুর রহমান, মিসেস রোকসানা জামান,  আমানুল্লাহ সরকার এবং এম, এ, ইউসুফ খান।

সৈয়দ আবু নাসের বখতিয়ার আহমেদ অডিট কমিটির চেয়ারম্যান হিসবে পুনঃনির্বাচিত হয়েছেন। এছাড়াও এ কমিটিতে আরো সদস্য হিসেবে আছেন মিসেস রোকসানা জামান, তৌহিদুল হোসেন চৌধুরী, মিসেস মনোয়ারা খন্দকার  এবং এম, এ, ইউসুফ খান।