ঢাকা, মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯

রাজনীতিতে যোগ দিয়েই সমালোচনা অভিনেত্রীর!

প্রকাশ: ২০১৯-০৭-২০ ১১:৩২:৪৪ || আপডেট: ২০১৯-০৭-২০ ১১:৩২:৪৪

অনলাইন ডেস্ক: টলিউডের দর্শকপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র। সম্প্রতি অভিনেত্রী যোগ দিয়েছেন কেন্দ্র সরকারের ক্ষমতাসীন দল বিজেপিতে। তবে এর আগে রাজনীতির সঙ্গে তার কোন সম্পর্কই ছিলো না তার।
এদিকে এর আগে রাজনীতির মঞ্চে কয়েকজন অভিনেতা এবং অভিনেত্রীকে দেখা গেলেও পার্নো ছিলেন এর ব্যতিক্রম। আর তাই বৃহস্পতিবার তিনি আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দেয়ার পরে তাকে নিয়েই মুখর ছিলে টলি ইন্ডাস্ট্রি।

রাজনীতিতে প্রবেশ করেই পশ্চিমবঙ্গে ক্ষমতাসীন সরকারের সমালোচনা করেন এ অভিনেত্রী। তিনি বলেন, দীর্ঘ দিনের বাম রাজত্বে পশ্চিমবঙ্গের কিছু উন্নতি ঘটেনি। তারপর তৃণমূল কংগ্রেসের সরকার এল। সেখানে একই চিত্র দেখা যায়। স্বাস্থ্য, শিক্ষা এবং চাকরি এই তিনটি ক্ষেত্রে আমাদের রাজ্য সবচেয়ে বেশি পিছিয়ে।

এছাড়া অনেক ছাত্রই আছে যারা ইঞ্জিনিয়ারিং পাশ করেও বেকার হয়ে বসে আছেন। পড়াশোনা করেও অনেকে চাকরি পাচ্ছেন না। এই পরিস্থিতিটা বদলানো দরকার। তবে বিজেপি শাসিত রাজ্যগুলোর চিত্র ভিন্ন। তাদের রাজ্যগুলোর উন্নতি চোখে পড়ার মতো। পশ্চিমবঙ্গ রাজ্যের যা পরিস্থিতি, তাতে আমাদের মতো নতুনদের এগিয়ে আসতে হবে। এখানে সব কিছু ভাল ভাবে চললে হয়তো আসতাম না। তবে কাছের লোকেরা আমাকে সমর্থনই করেছেন।

বিজেপিতে যোগদানের বিষয়ে তিনি আরো বলেন, আমার বাবা বিজেপি সমর্থক ছিলেন। সেই প্রভাবটা হয়তো আমাকে সিদ্ধান্ত নিতে সাহায্য করেছে। রাজনীতিতে যোগ দেয়ার পর অনেকেই শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন। আমি নরেন্দ্র মোদির উন্নয়ন কর্মসূচির শরিক হতে চাই।