ঢাকা, বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০১৯

‘বীর’-এ শাকিবের নায়িকা বুবলীই

প্রকাশ: ২০১৯-০৭-১৯ ০৯:৪২:০০ || আপডেট: ২০১৯-০৭-১৯ ০৯:৪২:১৯

অনলাইন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। অল্প দিনের ক্যারিয়ারে জয় করেছেন লাখো ভক্তদের মন। শাকিব খানের হাত ধরে সিনেমায় পা রাখা বুবলীর যেসব ছবি মুক্তি পেয়েছে সবই শাকিব খানের বিপরীতে। আবারো শাকিবের নায়িকা হয়ে আসছেন বুবলী।

অনেক জল ঘোলা করে পরিচালক কাজী হায়াতের ৫০তম ছবি ‘বীর’ এর নায়িকা হচ্ছেন বুবলী। কয়েকদিন ধরে চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন ছিলো এই ছবি থেকে বাদ পড়েছেন বুবলী। গণমাধ্যমেও এ নিয়ে সংবাদ ছাপা হয়েছে। তবে এ বিষয়ে ছবির প্রযোজক শাকিব খান ও চিত্রনায়িকা বুবলীর কেউই আনুষ্ঠানিকভাবে কোন কথা বলেননি।

‘বীর’ ছবিতে বুবলীর থাকার সত্যতা নিশ্চিত করেছেন তিনি নিজেও। বলেছেন, শেষ পর্যন্ত ছবিতে থাকছি এজন্য নায়ক, পরিচালক ও প্রযোজকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

বিএফডিসিতে শাকিব খানের ছোটবেলার অংশের দৃশ্য ধারণের মধ্য দিয়ে ‘বীর’ ছবিটির শুটিং শুরু হয়েছে। খুব শিগগিরই শাকিব ও বুবলী এই ছবির শুটিংয়ে অংশ নেবেন। দেশ, সমাজ, সংস্কৃতি, আইন, শাসন সবকিছু নিয়ে ‘বীর’ ছবির গল্প। বিজয় দিবসে উপলক্ষে ছবিটি সারাদেশ মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

এর আগে শাকিব-বুবলী জুটির ‘বসগিরি’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ‘ক্যাপ্টেন খান’, ‘অহংকার’ ‘সুপারহিরো’, ‘শুটার’, ‘রংবাজ’, ‘পাসওয়ার্ড’, ‘একটু প্রেম দরকার’ ছবিগুলো মুক্তি পেয়েছে। এছাড়া মনের মতো মানুষ পাইলাম না ছবির ডাবিং ব্যস্ত আছেন বুবলী। ছবিটি ঈদে মুক্তি পাওয়ার কথা।