ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯

মৌসুমী হামিদ-শিপনের ‘ভালোবাসার রাজকন্যা’

প্রকাশ: ২০১৯-০৭-১৮ ১১:০৪:০১ || আপডেট: ২০১৯-০৭-১৮ ১১:০৪:০১

অনলাইন ডেস্ক: কবি রাজু আলীম প্রথমবারের মতো নির্মাণ করেছেন চলচ্চিত্র। ‘ভালোবাসার রাজকন্যা’ শিরোনামের ছবিটি প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম। ছবির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য করেছেন অরুণ চৌধুরী। রোমান্টিক ঘরানার ছবিটিতে অভিনয় করেছেন ছোট পর্দার অভিনেত্রী মৌসুমী হামিদ, শিপন মিত্র, আবিদ রেহান, ফারজানা চুমকি, কাজী রাজু, মিলি বাশারসহ আরও অনেকে।

ছবির গল্পে দেখা যাবে, নায়িকা মৌসুমী পৃথিবীতে বেশি দিন বেঁচে থাকতে চায় না। কারণ তার বড়লোক মায়ের কাছ থেকে অনেক দুঃখ পেয়েছে সে। তার সুন্দরী ও স্মার্ট মা ব্যবসা করেন। স্বামী মারা গেছে অনেক আগে। এদিকে বিশ্ববিদ্যালয়ের সুদর্শন তরুণ শিক্ষক আবেগের বশবর্তী হয়ে ভালোবাসে মৌসুমীকে। এটি কোনোভাবেই মেনে নিতে নারাজ মৌসুমীর মা। সেজন্য পাহাড় থেকে ঝাঁপ দিয়ে মৃত্যুর জন্য সুদূর নির্জন নেপালে যায় মৌসুমী।

অতএব, নেপালে গিয়ে মৃত্যুর জন্য প্রস্তুত মৌসুমী। বাংলাদেশ থেকে বেড়াতে যাওয়া আরেক তরুণ শিপন রক্ষা করেন মৌসুমীকে। শিপন একটি বনজ ওষুধ কোম্পানিতে চাকরির সুবাদে নেপাল বেড়াতে গিয়েছিলেন। এরপর ঘটতে থাকে নানান ঘটনা।

প্রথম ছবি প্রসঙ্গে রাজু আলীম বলেন, ‘প্রথম চলচ্চিত্র নির্মাণ করলাম। ভালোকিছু নির্মাণের চেষ্টা করেছি। আমার ছবির গল্পটি একটু অন্য ধাঁচের। ভালোবাসা আর তাতে বাধা পেয়ে হতাশায় নিমজ্জিত হওয়া এক তরুণীর কাহিনী দেখা যাবে ছবির গল্পে। গল্পের প্রয়োজনের বাংলাদেশের পাশাপাশি নেপালেও ছবির শুটিং হয়েছে।’

ঈদুল আজহায় দুপুর ২ট ৩০ মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে ‘ভালোবাসার রাজকন্যা’ ছবিটি।