ঢাকা, রোববার, ১৭ নভেম্বর ২০১৯

বিপ্রপার্টির ঈদ উৎসবের ১৩ বিজয়ী পুরস্কৃত

প্রকাশ: ২০১৯-০৭-০৪ ১১:১২:৪২ || আপডেট: ২০১৯-০৭-০৪ ১১:১২:৪২

অনলাইন ডেস্ক:  বাংলাদেশের রিয়েল এস্টেট সেক্টরে জনপ্রিয় সর্ববৃহৎ মার্কেটপ্লেস বিপ্রপার্টি তাদের রমজানের বিশেষ ক্যাম্পেইন “ঈদ উৎসব” -এর বিজয়ীদেরকে পুরস্কৃত করার জন্য একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করেছে। এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তাদেরকে সহায়তা করেছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ।

বিপ্রপার্টির পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি গুলশানে তাদের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছিল। এ অনুষ্ঠানে বিপ্রপার্টি এবং দারাজের পক্ষ থেকে ১৩টি প্রপার্টি লাইভ ভিডিওর জন্য ১৩ জনকে আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হয়। গত মে মাসের ২০ থেকে ৩০ তারিখের মধ্যে লাইভ প্রোগ্রামে যে কুইজ প্রতিযোগিতা চলছিল তাতে অংশগ্রহণ করার মাধ্যমে ভাগ্যবান বিজয়ীরা নির্বাচিত হয়েছেন।

এ অনুষ্ঠানে বিপ্রপার্টির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক নসওয়ার্দি বলেন, “এই ক্যাম্পেইনে অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ এবং যারা বিজয়ী হয়েছেন তাদেরকে জানাই আন্তরিক অভিনন্দন। আমাদের প্রতি গ্রাহকদের যে ভালোবাসা এবং সমর্থন রয়েছে সেটা রমজানের এই বিশেষ ক্যাম্পেইন ঈদ উৎসবে অংশগ্রহণ করার মাধ্যমে প্রকাশ পেয়েছে। আমরা বিশ্বাস করি, আমাদের সেবার মাধ্যমে আমরা কোটি মানুষের মন জয় করতে সক্ষম হয়েছি এবং এই ক্যাম্পেইনে তাদের অংশগ্রহণ তারই প্রমাণ।”

দারাজের চিফ মার্কেটিং অফিসার আবরার হাসনাইন বলেন, “প্রপার্টি ক্রয়-বিক্রয়ের বিষয়ে বৈপ্লবিক পরিবর্তন আনয়নকারী প্রযুক্তিভিত্তিক অনন্য এক কোম্পানির সাথে ক্যাম্পেইন শুরু করা সব সময়ই একটা নতুন অভিজ্ঞতার বিষয়। আমি এই ক্যাম্পেইনের বিজয়ীদেরকে অভিনন্দন এবং এই অনুষ্ঠানের সহযোগী হওয়ার সুযোগ দেওয়ার জন্য বিপ্রপার্টিকে ধন্যবাদ জানাই।”