ঢাকা, সোমবার, ২৭ জানুয়ারী ২০২০

‘প্রিংগেলস’ নিয়ে এলো লিমিটেড এডিসন ক্যানস

প্রকাশ: ২০১৯-০৬-৩০ ০৯:২৯:৫৩ || আপডেট: ২০১৯-০৬-৩০ ০৯:২৯:৫৩

অনলাইন ডেস্ক: কেলগস গ্রুপের প্রিমিয়াম পটেটো চিপস ব্র্যান্ড ‘প্রিংগেলস’ নিয়ে এসেছে ‘লিমিটেড এডিসন ক্যান’ যা বাংলাদেশের কিছু করে দেখানোর ইচ্ছাকে আরো উৎসাহিত করবে।

৩২ ইঞ্চি লম্বা বিশাল এই লিমিটেড এডিসন ক্যান টি হবে বাংলাদেশের জাতীয় পতাকার রং লাল আর সবুজের মিশেলে, সাথে রয়েল বেংগল টাইগার এর সদৃশ হলুদ ডোরাকাটা দাগও থাকবে। যা ক্রিকেট ভক্তদের তাদের টিমকে অনুপ্রেরণা যোগাতে উদ্বুদ্ধ করবে। প্রতিটি মেগা ক্যানের মূল্য হবে ৫৭৫ টাকা, সাথে ১৪৭ গ্রামের ৩টি প্রিংগেলস এর ক্যান থাকবে।

“লিমিটেড এডিসন ক্যানের” সূচনা উপলক্ষে কেলগস সাউথ এশিয়ার রপ্তানি বিভাগের পরিচালক, জাসপিন্দার সিং ভোরা বলেছেন, বাংলাদেশে সুস্বাদু স্ন্যক্সের বিশাল এক বাজার রয়েছে (ইউরোমনিটর ২০১৮ এর তথ্যমতে) এবং আমাদের আইকনিক ব্র‍্যান্ড প্রিংগেলস এর ব্যাপক চাহিদা রয়েছে ভোক্তাদের মধ্যে। যা আমাদের অনেক বড় সুযোগ করে দিয়েছে স্থানীয়ভাবে ভোক্তাদের সাথে যোগাযোগ তৈরি করে প্রিংগেলস ব্র‍্যান্ডের জনপ্রিয়তা বাড়ানোর। ক্রিকেটের প্রতি মানুষের ভালোবাসা অন্যান্য যেকোন দেশের তুলনায় এখানে অনেক বেশি। তাই মেগা ক্যানের উজ্জ্বল প্রাণবন্ত রং বাংলাদেশের ক্রিকেট ভক্তদের ভিন্ন এক অনুভূতি যোগাবে এবং অন্য এক ধরণের অভিজ্ঞতা দিবে, যখন তারা তাদের প্রিয় টাইগারদের মাঠে খেলতে দেখবে।